আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


চাকুরী জাতীয়করণের দাবিতে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের মহাঅবস্থান চলছে

চাকুরী জাতীয়করণের দাবিতে চারদিন ধরে আন্দোলনরত শিক্ষক কর্মচারী ঐক্যজোটের মহাঅবস্থান কর্মসুচী চলছে। জাতীয় প্রেসক্লাবের সামনে সকাল থেকে অবস্থান নিয়েছে বিভিন্ন জেলা থেকে আগত শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ।

ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ মো.সেলিম ভুইয়ার নেতৃত্বে চার শতাধিক শিক্ষক অবস্থান কর্মসূচীতে অংশ নিয়েছেন। শিক্ষক নেতারা সরকারের কাছে তাদের বিভিন্ন দাবি জানিয়ে বক্তব্য রাখছেন এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে হুমকি দিচ্ছেন।

বক্তব্যে শিক্ষক নেতৃবৃন্দ বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতিসহ সর্বক্ষেত্রে জীবন যাপন করা আমাদের পক্ষে অসম্ভব হয়ে উঠেছে। আমাদের স্ত্রী সন্তান নিয়ে বেঁচে থাকা কঠিন হয়ে পড়েছে। সরকার আমাদের দায়িত্ব মেনে না নিলে আমরা না খেয়ে থাকা ছাড়া উপায় থাকবে না।

শিক্ষকরা আরো বলেন, যেখানে একজন ব্যবসায়ীর ছেলে একটি উন্নত স্কুলে পড়ছে এবং তার জন্য দুইজন গৃহশিক্ষক রাখা হয়েছে, সেখানে আমাদের ছেলে মেয়েদের একটি ভাল স্কুলে পড়াতে পারছিনা।

বিভিন্ন জেলা থেকে আগত শিক্ষক নেতারা বলেন, আমরা আমাদের সম্মান নিয়ে বেঁচে থাকার জন্য আজকে এই রাজপথে নামতে হয়েছে। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!