আজ || বুধবার, ২৯ মে ২০২৪
শিরোনাম :
  হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত    
 


প্রেস ক্লাবের সামনে অবস্থান নিয়েছেন শিক্ষকরা

চাকরি জাতীয়করণের দাবিতে তৃতীয় দিনের মতো বেসরকারী শিক্ষকরা জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান নিয়েছেন।
শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে শিক্ষকরা পূর্বকর্মসূচি অনুযায়ী এ অবস্থান শুরু করে। শিক্ষক কর্মচারী ঐক্যজোটের কো-চেয়ারম্যান কাজী আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবারের মতো আজকেও প্রশাসন প্রেস ক্লাবের সামনে স্বাভাবিকভাবে অবস্থান করতে দিচ্ছে না।
এ আন্দোলনের সঙ্গে সকাল ১০টায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু সংহতি প্রকাশ করেন। তিনি বলেন, “আপনাদের সঙ্গে জাতীয়তাবাদী শক্তি আছে থাকবে। আপনাদের এ আন্দোলন যৌক্তিক। এ সরকার যদি দাবি বাস্তবায়ন না করে তাহলে বিএনপি ক্ষমতায় গিয়ে বাস্তবায়ন করবে।”
বৃহস্পতিবার সকালে শিক্ষকরা প্রেস ক্লাবের সামনে অবস্থান করতে গেলে পুলিশ বাধা দেয়। পুলিশ তাদের সোহরাওয়ার্দী উদ্যানে সরিয়ে দেয়ার চেষ্টা করে। কিন্তু শিক্ষকরা পুলিশি বাধা উপেক্ষা করে প্রেস ক্লাবের সামনে অবস্থান নেন।
বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে প্রেস ক্লাবের সামনের বিক্ষোভ সমাবেশে শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূইয়া ১৪ দলের মানববন্ধন থাকায় আন্দোলন মুলতবি এবং শুক্রবার সকাল ৯টা থেকে অবস্থানের ঘোষণা দেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!