আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


বিএনপি-জামায়াত কেবল দেশ নয় ধর্মেরও শত্রু : ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিএনপি-জামায়াতকে ইঙ্গিত করে বলেছেন, এক শ্রেণীর মানুষ এখন পথভ্রষ্ট হয়ে গেছে । সেই পথভ্রষ্ট শ্রেণী  যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য  মরিয়া হয়ে উঠেছে । তারা কেবল দেশের নয় ধর্মেরও শত্রু ।
শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে রেজভীর দরবার শরীফের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে আয়োজিত এক ধর্মীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এসময় অনুষ্ঠনে আরও উপস্থিত ছিলেন  সাবেক ডেপুটি স্পিকার আলী আশরাফ এমপি , ইসলামী ফাউন্ডেশনের মহাপরিচালক শামীম মোহাম্মদ আফজাল, তরিকত ফেডারেশনের প্রেসিডিয়াম সদস্য আমীন রেজভী প্রমুখ ।
নবী (সা:) এর প্রেমই ঈমান আর নবী করিম (সা:) হচ্ছেন আল্লাহর ছায়া উল্লেখ করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, দেশে তাঁদের দেখানো রীতিনীতি কায়েম থাকলে আজ বাংলাদেশের মাটিতে এত হত্যা, রাহাজানি, নির্যাতন হত না ।
তিনি বলেন, ঈদে মিলাদুন্নবী সকল ঈদের সেরা ঈদ । কেননা নবীজী না হলে কিছুই সৃষ্টি হত না । ফেরেশতার ভিতর থেকে যেমন শয়তান হয়, ঠিক তেমনি মানুষের ভিতর থেকে যুদ্ধাপরাধী হয়, নির্যাতনকারী হয় বলেও মন্তব্য করেন তিনি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!