আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


গুলি করে শিশু অপহরণ

মা, বোন ও গাড়িচালককে গুলি করে ছয় বছরের শিশুকে অপহরণ করেছে মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা।
গতকাল রোববার সকাল সাতটায় রাজধানীর উপকণ্ঠ কেরানীগঞ্জের শুভাঢ্যা পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। থানার পুলিশ, গোয়েন্দা পুলিশ ও র্যা বের একাধিক দল শিশুটির খোঁজে নামলেও এখনো কোনো তথ্য মেলেনি।
অপহূত পরাগ মণ্ডল কেরানীগঞ্জের জেকো ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের ব্যবস্থাপনা পরিচালক বিমল মণ্ডলের ছেলে। অপহরণকারীদের গুলিতে আহত হয়েছেন পরাগের মা লিপি মণ্ডল (৩৩), বোন পিনাকি মণ্ডল (১১) ও গাড়িচালক নজরুল ইসলাম (৩৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিমল মণ্ডলের স্ত্রী লিপি মণ্ডল প্রতিদিনের মতো তিন সন্তানকে স্কুলে পাঠাচ্ছিলেন। তাঁদের গলিটি সরু হওয়ায় প্রতিদিনের মতো সন্তানদের নিয়ে বাসা থেকে বের হয়ে গলির মুখে রাখা গাড়িতে তুলছিলেন তিনি। এ সময় দুটি মোটরসাইকেলে চার দুর্বৃত্ত সেখানে আসে এবং গুলি করে মায়ের কাছ থেকে পরাগ মণ্ডলকে ছিনিয়ে নিয়ে যায়। লিপি মণ্ডল বুকে ও পায়ে, মেয়ে পিনাকি ও চালক নজরুল পায়ে গুলিবিদ্ধ হয়েছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!