আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


কোনো ধর্মের লোকজন আজ নিরাপদ নয়ঃ খালেদা

বর্তমান সরকারের অধীনে কোনো ধর্মের মানুষই নিরাপদ নয়- এমন মন্তব্য করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগকে ‘একঘরে’ করার আহবান জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

কক্সবাজারের উখিয়ায় সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্ত বৌদ্ধ বিহার পরিদর্শনের পর রোববার এক সম্পৃতি সমাবেশে তিনি বলেন, “দুর্নীতি ও লুটপাট করে সরকার দেশকে পেছনের দিকে নিয়ে গেছে। তাদের হাতে কোনো ধর্মের লোকজন আজ নিরাপদ নেই। বৌদ্ধদের শত বছরের মন্দির-উপাসনালয়ে তারা আগুন দিয়ে লুটপাট করেছে।”

“তাই আওয়ামী লীগকে একঘরে করে দিয়ে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নতুনভাবে দেশকে গড়ে তুলতে হবে”, বলেন খালেদা জিয়া।

উখিয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে স্থানীয় বিএনপির উদ্যোগে এই সম্পৃতি সমাবেশের আয়োজন করা হয়। জেলার বিভিন্ন থানা থেকে আসা নেতা-কর্মী ও বিভিন্ন সম্পদায়ের প্রতিনিধিরা এ সমাবেশে অংশ নেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!