আজ || শুক্রবার, ১৯ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


স্মার্ট টেকনোলজিস ও ভিয়েলাটেক্স এর মধ্যে ব্যবসায়িক চুক্তিস্বাক্ষর

॥ নিজস্ব প্রতিবেদক ॥  রাজধানীর একটি রেস্টুরেন্টে গত ২১ জানুয়ারি স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এবং ভিয়েলাটেক্স গ্রুপ এর মধ্যে একটি ব্যবসায়িক চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। উক্ত চক্তিস্বাক্ষর এর ফলে ভিয়েলাটেক্স গ্রুপ স্মার্ট টেকনোলজিস পরিবেশিত রিকো ফটোকপিয়ার এবং রিকো ই-জেড চার্জার সল্যুশন ব্যবহার করবে।

উক্ত চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে ভিয়েলাটেক্স গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান কে এম রেজাউল হাসানাত, ভাইস চেয়ারম্যান আহসান কবির খান, হেড অব আইএসএস রানা সোহেল এবং স্মার্ট টেকনোলজিস এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো: মাজহারুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক মো: জহিরুল ইসলাম, হেড অব কর্পোরেট সেলস শেখ হাসান ফাহিম, রিকো পন্য ব্যবস্থাপক আসাদুজ্জামান আসাদ এবং দুই প্রতিষ্ঠানের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাগন।

রিকো ইজেড চার্জার সম্পর্কে স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক বলেন, ”রিকো একটি জাপানীজ প্রিন্টিং সল্যুশন ব্রান্ড। ইজেড চার্জার এমন একটি সল্যুশন যার মাধ্যমে যেকোন প্রতিষ্ঠান খুব সহজে অতিরিক্ত ব্যবহার ও অপচয় নিয়ন্ত্রন করতে পারবেন। এর মাধ্যমে প্রতিষ্ঠানের প্রত্যেক সদস্য তাদের আইডি কার্ড ব্যবহার করে প্রিন্টিং এবং ফটোকপি করতে পারবেন। ফলে প্রত্যেকের ডকুমেন্টের নিরাপত্তা ও গোপনীয়তা নিশ্চিত করা সম্ভব হবে।”

ভিয়েলাটেক্স গ্রুপের চেয়ারম্যান কে এম রেজাউল হাসানাত ইজেড চার্জার সল্যুশন এর ব্যাপারে বলেন, ”আমরা শুধুমাত্র প্রিন্টিং খরচ কমানোর উদ্যেশ্যে এই সল্যুশন গ্রহন করিনি। আমাদের অন্যতম প্রধান উদ্যেশ্য ইজেড চার্জার ব্যবহারের মাধ্যমে পরিবেশ রক্ষা করা।”

রিকো ইজেড চার্জার ব্যবহার করে সার্বিক সন্তুষ্টি প্রকাশ করেন ভিয়েলাটেক্স চেয়ারম্যান।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!