আজ || বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  হেমনগর জমিদারের একাল-সেকাল’ বইয়ের মোড়ক উন্মোচন       গোপালপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       গোপালপুরে পটগান ও নাটক প্রদর্শনী       গোপালপুর হাসপাতালে মুক্তিযোদ্ধারা বিনামূল্যের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত       গোপালপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়       গোপালপুরের লক্ষীপুর চাকুরীজীবী পরিষদ কর্তৃক শীতবস্ত্র বিতরণ       গোপালপুরে শিশু শিক্ষার্থীদের মাঝে সুয়েটার উপহার       গোপালপুরে স্বামীর হাতে দুই সন্তানের জননী খুন       গোপালপুরে দুই বিঘা জমির কাঁচা সরিষা ট্রাক্টর দিয়ে মাড়িয়ে দেয়ার অভিযোগ       গোপালপুরে গুদামের শার্টার ভেঙ্গে সার চুরি, ১০ বস্তা ইউরিয়া সারসহ আটক ১    
 


ঢাকার টানা তৃতীয় জয়

বিপিএলে জয়ের ধারা অব্যাহত রেখেছে ঢাকা গ্ল্যাডিয়েটরস। নিজেদের তৃতীয় ম্যাচে দুরন্ত রাজশাহীকে ১৩ রানে হারিয়েছে ঢাকার ছেলেরা।
১৫৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট না হারালেও আশানুরূপ রান পাচ্ছিল না দুরন্তের উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল ও চালর্স কভেন্ট্রি। দু’জনে মিলে ৭ ওভারে করেন ৪০।
কভেন্ট্রি বিদায় নিলেও দলের হয়ে অর্শধশতক হাঁকান তামিম (৫৭)।
কিন্তু তামিমের অর্ধশতকেও কাজ হয়নি রাজশাহীর। দুরন্তে রানের চাকা ছিল তুলনামূলকভাবে মন্থর। তামিমের বিদায়ের পর শেষ পর্যন্ত ৩ উইকেটে ১৪৩ রান করে দুরন্ত রাজশাহী। দল না জিতলেও ব্যবধান কমাতে ভূমিকা রাখেন সায়মন ক্যাটিচ (৩৩*) ও জিয়াউর রহমান (২৫*)।
এরআগে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন গ্ল্যাডিয়েটরস অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ব্যাট করতে নেমে ধীর-স্থিরভাবে খেলে দুই উদ্বোধনী ব্যাটসম্যান লুক রাইট ও মোহাম্মদ আশরাফুল। এ দিনের ম্যাচে আশাফুল (৯) জ্বলে উঠতে না পারলেও জ্বলে উঠেন ইংল্যান্ডের লুক রাইট। ৩৭ বলে করেন ৫১ রান। অপরদিকে দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৩৭ রান করেন সাকিব আল হাসান। এ ছাড়া বাকি ব্যাটসম্যানরা কেউ উল্লেখযোগ্য ইনিংস খেলেননি। ফলে পর পর দুই ম্যাচে বড় স্কোর গড়লেও এ ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে মাশরাফির দল। রাজশাহীর পক্ষে সর্বোচ্চ মঈন আলী তিনটি ও মনির হোসেন দুটি করে উইকেট নেন।
এছাড়া দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৩৭ ও একটি উইকেট নেয়ায় ম্যাচ সেরা হয়েছেন সাকিব আল হাসান।
মন্তব্য করুন -


Top
error: Content is protected !!