আজ || বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


ঢাকার টানা তৃতীয় জয়

বিপিএলে জয়ের ধারা অব্যাহত রেখেছে ঢাকা গ্ল্যাডিয়েটরস। নিজেদের তৃতীয় ম্যাচে দুরন্ত রাজশাহীকে ১৩ রানে হারিয়েছে ঢাকার ছেলেরা।
১৫৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট না হারালেও আশানুরূপ রান পাচ্ছিল না দুরন্তের উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল ও চালর্স কভেন্ট্রি। দু’জনে মিলে ৭ ওভারে করেন ৪০।
কভেন্ট্রি বিদায় নিলেও দলের হয়ে অর্শধশতক হাঁকান তামিম (৫৭)।
কিন্তু তামিমের অর্ধশতকেও কাজ হয়নি রাজশাহীর। দুরন্তে রানের চাকা ছিল তুলনামূলকভাবে মন্থর। তামিমের বিদায়ের পর শেষ পর্যন্ত ৩ উইকেটে ১৪৩ রান করে দুরন্ত রাজশাহী। দল না জিতলেও ব্যবধান কমাতে ভূমিকা রাখেন সায়মন ক্যাটিচ (৩৩*) ও জিয়াউর রহমান (২৫*)।
এরআগে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন গ্ল্যাডিয়েটরস অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ব্যাট করতে নেমে ধীর-স্থিরভাবে খেলে দুই উদ্বোধনী ব্যাটসম্যান লুক রাইট ও মোহাম্মদ আশরাফুল। এ দিনের ম্যাচে আশাফুল (৯) জ্বলে উঠতে না পারলেও জ্বলে উঠেন ইংল্যান্ডের লুক রাইট। ৩৭ বলে করেন ৫১ রান। অপরদিকে দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৩৭ রান করেন সাকিব আল হাসান। এ ছাড়া বাকি ব্যাটসম্যানরা কেউ উল্লেখযোগ্য ইনিংস খেলেননি। ফলে পর পর দুই ম্যাচে বড় স্কোর গড়লেও এ ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে মাশরাফির দল। রাজশাহীর পক্ষে সর্বোচ্চ মঈন আলী তিনটি ও মনির হোসেন দুটি করে উইকেট নেন।
এছাড়া দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৩৭ ও একটি উইকেট নেয়ায় ম্যাচ সেরা হয়েছেন সাকিব আল হাসান।
মন্তব্য করুন -


Top
error: Content is protected !!