আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


আত্মঘাতী সংঘাত থেকে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর

undefined
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিডিআর হত্যাকাণ্ডের মত আত্মঘাতী সংঘাত আর যেন না ঘটে সেজন্য সশস্ত্র বাহিনীসহ সব আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন।

রোববার বর্ডার গার্ড বাংলাদেশের-বিজিবি নব গঠিত রিজিয়ন ও ইউনিটের পতাকা উত্তোলন অনুষ্ঠানে তিনি এ নির্দেশনা দেন। রাজধানী পিলখানায় বিজিবির সদর দপ্তরে নবগঠিত ৪টি রিজিয়ন ও ৪টি ইউনিটের পতাকা উত্তোলন অনুষ্ঠানে বিডিআর বিদ্রোহের পর এ প্রথম গেলেন প্রধানমন্ত্রী।অনুষ্ঠানে বিডিআর হত্যাকাণ্ডের বিচার প্রভাবমুক্ত ও নিরপেক্ষ ভাবে করার নিশ্চয়তা দেন তিনি।

উল্লেখ্য, ২০০৯ সালের ২৫ ফেব্রয়ারি বিক্ষুব্ধ বিডিআর জওয়ানরা পরিকল্পিতভাবে এক নারকীয় হত্যাযজ্ঞে মেতে ওঠে। ৫৭জন সেনা কর্মকর্তাসহ ৭৪ জনকে নৃশংসভাবে হত্যা করে তারা।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!