আজ || বুধবার, ২৯ মে ২০২৪
শিরোনাম :
  হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত    
 


চট্টগ্রামের পাঁচ জেলা ও খুলনা থেকে সরকারিভাবে মালয়েশিয়ায় যেতে আগ্রহীদের নিবন্ধন আজ শুরু হয়েছে

চট্টগ্রামের পাঁচ জেলা ও খুলনা থেকে সরকারিভাবে মালয়েশিয়ায় যেতে আগ্রহীদের নিবন্ধন আজ শুরু হয়েছে । আগামী সোমবার পর্যন্ত এ কার্যক্রম চলবে।
জনসংখ্যার হিসাবে চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি জেলা থেকে মালয়েশিয়ায় যাওয়ার সুযোগ পাবেন মোট ৬৭২ জন। চট্টগ্রাম জেলায় ৪৩৬ জন, কক্সবাজার থেকে ১৯৯ জন, বান্দরবান থেকে ৩৪ জন, রাঙামাটি থেকে ৫২ জন এবং খাগড়াছড়ি থেকে ৫৪ জন সুযোগ পাবেন।
চট্টগ্রাম জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয় সূত্র জানায়, নিবন্ধন কার্যক্রম পরিচালনার সব প্রস্তুতি শেষ হয়েছে। প্রাথমিকভাবে লটারির মাধ্যমে পাঁচ জেলা থেকে প্রয়োজনীয় কর্মীর চেয়ে ১৫ শতাংশ বেশি ৭৭৫ জনকে মনোনীত করা হবে। তাঁদের মধ্য থেকে ৬৭২ জনকে চূড়ান্ত বাছাই করা হবে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!