আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


পিস্তল উঁচিয়ে গিয়াস উদ্দিন নিজে অকপটে স্বীকার করেছেন তিনি জিয়াউর রহমানের হত্যার সাথে জড়িত!

 

পিস্তল উঁচিয়ে সংসদ সদস্য গিয়াস উদ্দিন নিজে অকপটে স্বীকার করেছেন তিনি জিয়াউর রহমানের হত্যার সাথে জড়িত। প্রধানমন্ত্রী এখন তাকে পুরস্কৃত করবেন।

শুক্রবার বিকেলে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী এসব কথা বলেন।

তিনি অভিযোগ করে বলেন, ‘গিয়াস উদ্দিনের এমন ধৃষ্টতার পরেও সরকারের টনক নড়েনি।’

দেশে খুন, গুম ও অপহরণের খেলা চলছে বলে মন্তব্য করে রিজভী বলেন, দেশে সন্ত্রাসের নতুন মাত্রা উম্মোচিত হয়েছে।  সরকার সন্ত্রাসীদের দমন না করে বরং উৎসাহিত করছে।

চাঁপাইনবাবগঞ্জ, ইসলামী বিশ্ববিদ্যালয় ও পাবনায় ছাত্রলীগের হামলার কথা উল্লেখ করে তিনি বলেন, ‘হামলা-মামলা এখন সরকারে নিত্যদিনের সংস্কৃতি হয়ে দাড়িয়েছে।’

‘সরকার এসব কর্মকান্ড তারা বন্ধ না করলে তাদের রচিত কারাগারেই তাদেরকে নিক্ষিপ্ত করা হবে’ হুঁশিয়ারি উচ্চারণ করে বিএনপির এই যুগ্ম মহাসচিব।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির অর্থ-বিষয়ক সম্পাদক আবদুস সালাম, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিব-উন নবী খান সোহেল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া এমপি প্রমুখ।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!