আজ || শনিবার, ২০ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


কক্সবাজারে রোববার জামায়াতের হরতাল

 অ্যাডভোকেট শাহজালাল চৌধুরীকে ৪৮ ঘণ্টার মধ্যে মুক্তি না নিলে শনিবার বিক্ষোভ ও রোববার পূর্ণ দিবস হরতালের ঘোষণা দিয়েছে কক্সবাজার জেলা জামায়াত। বৃহস্পতিবার সন্ধ্যায় তারা এ ঘোষণা দেন।
বিক্ষুদ্ধ লোকজন কক্সবাজার-টেকনাফ মহাসড়কের কোট বাজারসহ কয়েকটি জায়গায় ব্যারিকেট দেয়। এ সময় পুলিশের সঙ্গে জনতার মধ্যে ধাওয়াপাল্টা-ধাওয়া হয়। বিক্ষুদ্ধ জনতা একটি গাড়িও ভাঙচুর করে। পরে পুলিশ লাটিচার্জ করে বিক্ষুদ্ধ জনতাকে ছত্রভঙ্গ করে দেয়।

উখিয়ায় পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনা বাহিনীর কয়েকটি দল টহল দিচ্ছে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!