আজ || শুক্রবার, ১৪ Jun ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত    
 


বিসিবি থেকে পদত্যাগ করলেন খালেদ মাহমুদ

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র এডহক কমিটির সদস্য থেকে পদত্যাগ করেছেন খালেদ মাহমুদ সুজন। কোন অভিমান বা ক্ষোভের বসে তিনি লোভনীয় এই পদ থেকে সড়ে দাঁড়াননি। কর্মজীবনে প্রতিবন্ধকতা সৃষ্টির কারণেই তিনি সিদ্ধান্তটি নিয়েছেন।
বিসিবি সিদ্ধান্ত অনুযায়ী বিপিএলে কোচিং করাতে পারতেন না সুজন। এতে বড় ধরণের আর্থিক ক্ষতির মুখেই পড়তেন চিটাগং কিংসের কোচ। আর এজন্যই তিনি পদত্যাগ করেছেন বলে জানান। বোর্ড থেকে সড়ে যাওয়ার পেছনে যুক্তিও দেখালেন জাতীয় দলের সাবেক অধিনায়ক,‘এই কাজ আমার জন্য না। আমাকে কোচিং করাতে হয়। কিন্তু বোর্ডে থাকলে সেটা সম্ভব না। সেজন্য সভাপতির সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্তটা নিয়েছি এবং তিনি সম্মতিও জানিয়েছেন।’

বুধবারই বিসিবির ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরীর কাছে পদত্যাগপত্র দিয়েছেন খালেদ মাহমুদ।

বিসিবিতে আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান, টেকনিক্যাল কমিটি সদস্য এবং গেম ডেভলপমেন্টের বয়সভিত্তিক কর্মপরিচালনার পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছিলেন খালেদ মাহমুদ।

এদিকে বিপিএলে কাজ করার সুযোগ না পেয়ে ফুঁসছেন বোর্ডের অনেক কর্মকর্তাই। কেউ কেউ গোপনে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে থাকলেও একটা অংশ কোন ভাবেই সম্পৃক্ত হতে পারছে না। তাদের ভেতর থেকেও কেউ কেউ পদত্যাগ করেও ফেলতে পারে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!