আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


পত্রিকা অফিসে ঢুকে সাংবাদিককে গুলি করে হত্যা

রাজধানীর যাত্রাবাড়ীতে তালাবদ্ধ অফিস কক্ষ থেকে সাপ্তাহিক অপরাধ দমন পত্রিকার সাংবাদিক দুর্জয় চৌধুরী দিপুর (৩৪) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেলে পুলিশ যাত্রাবাড়ীর একটি সুপার মার্কেটে অবস্থিত তার অফিস থেকে মাথায় গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে।

এই ঘটনায় সন্দেহভাজন হিসেবে পত্রিকা অফিসের পিয়নকে আটক করেছে পুলিশ।

এদিকে, নিহতের স্বজন ও পত্রিকার সম্পাদকের অভিযোগ, দুর্বৃত্তরা দিপুকে গুলি করে হত্যা করেছে।

অন্যদিকে, পুলিশের ভাষ্যমতে- সাংবাদিক দিপু আত্মহত্যা করেছেন। এটি পুলিশের প্রাথমিক ধারণা বলে জানানো হয়েছে।

দিপু সাপ্তাহিক অপরাধ দমন পত্রিকার যুগ্ম সম্পাদক ছিলেন।

আজ বিকেলে তিনি যাত্রাবাড়ী তাজ সুপার মার্কেটের ৫ তলায় থাকা অফিসে যান। কিছু সময় পরে একদল দুর্বৃত্ত তার পিয়নকে বাইরে পাঠিয়ে ওই রুমে প্রবেশ করে দিপুকে গুলি করে পালিয়ে যায়।

যাওয়ার আগে কক্ষের বাইরে থেকে তালা লাগিয়ে যায়। পরে পিয়ন ফিরে এসে বাইরে থেকে তালাবদ্ধ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তালা ভেঙে তার লাশ উদ্ধার করে।

যাত্রাবাড়ী থানার ওসি (তদন্ত) অবনি শংকর কর বলেন, রুমের ভেতরে চেয়ারে বসা অবস্থায় দিপুর লাশ উদ্ধার করা হয়। তার মাথার ডানপাশে একটি গুলির চিহ্ন রয়েছে। সামনের টেবিলের ওপর পড়ে ছিলো একটি পিস্তল ও এক রাউন্ড গুলির খোসা। ধারণা করা হচ্ছে, তিনি নিজের পিস্তলের গুলিতে আত্মহত্যা করেছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!