আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


কম্পিউটার ব্র্যান্ড শপ চালু করলো কম্পিউটার সোর্স

ধানমন্ডিতে যাত্রা শুরু করেছে দেশের প্রথম কম্পিউটার ব্র্যান্ড শপ। ক্রেতাদের স্বাচ্ছন্দ্যময় কেনাকাটার সুযোগ করে দিতে ধানমন্ডি ২৭ নম্বর রোডে সাত হাজার বর্গফুট জায়গা জুড়ে গড়ে তোলা হয়েছে কম্পিউটার সোর্স এর ৩৭তম এই শাখাটি।

এখানে এক ছাদের নিচেই রয়েছে অ্যাপল, ফুজিৎসু, ডেল, এইচপি, মাইক্রসফট, ইন্টেল, সিসকো, নরটন, লজিটেক, লেক্সমার্ক, রেজার, অ্যান্টেক, ডব্লিডি ছাড়াও দেশী ব্রান্ডের সিএসমসহ ৪৩টি ব্র্যান্ডের আইটি পণ্য।

রয়েছে ল্যাপটপ, ডেস্কটপ থেকে শুরু করে ব্র্যান্ড ভিত্তিক প্রিন্টার, হোমথিয়েটার, হেডফোন, রাউটার ছাড়াও মাদারবোর্ড, গ্রাফিক্সকার্ড এর মতো কম্পিউটারের খুটিনাটি যন্ত্রাংশও।

সববয়সী ব্যক্তির জন্যই এখানে রয়েছে বিশ্বমানের হালনাগাদ আইটি পণ্য। সপরিবারে সময় কাটানোর জন্য রয়েছে এক্সপেরিয়েন্স জোন।

এই ব্র্যান্ডশপটির সাথেই রয়েছে অ্যাপল এর অথরাইজড রিটেইল শপ। সাড়ে ৭০০ বর্গফুট বিস্তৃত এই কর্নারে ম্যাকবুক থেকে শুরু করে রয়েছে আইপডও। এখানে প্রদর্শিত প্রতিটি ডিভাইসের সাথেই রয়েছে এক থেকে পাঁচ বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা। আছে প্রতিটি ডিভাইস সচল অবস্থায় পরীক্ষার ব্যবস্থাও।

গত ৯ জানুয়ারি সকালে দেশের প্রথম এই কম্পিউটার ব্র্যান্ড শপটির উদ্বোধন করেন দেশের শীর্ষ তথ্যপ্রযুক্তি পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স এর ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুল আরিফ ও চেয়ারম্যান সৈয়দা মাজেদা মেহের নিগার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির পরিচালক মোস্তাফা জব্বার, ইনন্টেল বাংলাদেশ এর জিয়া মঞ্জুর ডেল বাংলাদেশ এর আতিকুর রহমান, এইচপি’র বাংলাদেশ প্রতিনিধি ও লজিটেক বাংলাদেশ প্রতিনিধি জামাল রহীম, ব্যাংকার, স্টেকহোল্ডার, ব্যবসায় প্রতিনিধি এবং কম্পিউটার সোর্স এর পরিচালক কর্মকর্তা বৃন্দ।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!