আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


কোন অশুভ শক্তি যুদ্ধাপরাধীদের রক্ষা করতে পারবে না

খুলনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা বলেন, জাতির প্রত্যাশানুযায়ী জননেত্রী শেখ হাসিনা ‘৭১ এর মানবতা বিরোধীদের বিচারের কাঠগড়ায় দাঁড় করিয়েছে। বিচারের রায় কার্যকর করতে বর্তমান সরকার দৃঢ় প্রতিজ্ঞ। তিনি বলেন যুদ্ধাপরাধীদের রক্ষা করতে

রাজাকারদের মদদদাতা বিএনপি নানা ষড়যন্ত্র শুরু করেছে। কোন অশুভ শক্তি যুদ্ধাপরাধীদের রক্ষা করতে পারবে না উল্লেখ করে তিনি দেশবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি খুলনার পাইকগাছায় ছাত্রলীগের ৬৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্র গনজমায়েত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

বুধবার বিকালে স্থানীয় শহীদ মিনার চত্ত্বরে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা সহ সভাপতি শেখ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় এমপি এ্যাডঃ সোহরাব আলী সানা, জেলা আ’লীগের সহ সভাপতি গাজী মোহাম্মদ আলী, জেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গাজী রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ আবু হানিফ।

প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরাফাত হোসেন (পল্টু)।

সংগঠনের উপজেলা সাধারন সম্পাদক এস এম আমিনুর রহমান লিঠুর পরিচালনায় বক্তব্য রাখেন ছাত্রনেতা এস এম বাহারুল ইসলাম, মোঃ মফিজুল ইসলাম, সঞ্জয় মজুমদার ও বজলুর রহমান।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!