আজ || বুধবার, ২৯ মে ২০২৪
শিরোনাম :
  হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত    
 


জামিনের জন্য হাই কোর্টে মাহমুদুর রহমান

২৬ দিন ধরে অবরুদ্ধ থাকার পর জামিনের জন্য হাই কোর্টে হাজির হয়েছেন আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। হাই কোর্টে তার জামিন চেয়ে আবেদন করা হয়েছে।

বিচারপতি কামরুল ইসলাম সিদ্দিকী ও বিচারপতি শেখ মো. জাকির হোসেনের বেঞ্চে মঙ্গলবার সকালে তার জামিন চেয়ে আবেন করেন সাবেক এটর্নি জেনারেল এজে মোহাম্মদ আলী। দুপুরে আবেদনটির শুনানির সময় নির্ধারণ করেন।

দৈনিক আমার দেশে স্কাইপি সংলাপ প্রকাশের পরিপেক্ষিতে বিচারপতি নিজামুল হক পদত্যাগ করেন। ১৩ ডিসেম্বর একজন প্রসিকিউটর বাদী হয়ে আমার দেশ-এর ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইন ও রাষ্ট্রদ্রোহিতার মামলা করেন। এরপর থেকে আমার দেশ কার্যালয় থেকে বের হননি মাহমুদুর রহমান।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!