আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


পিরোজপুরে শিশু কন্যাকে ধর্ষণের পর হত্যা

পিরোজপুরের নাজিরপুরে ৮ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। আজ রোববার সকালে পুলিশ ওই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে এবং ধর্ষক হত্যাকারীকে গ্রেফতার করেছে। নাজিরপুর থানার ওসি মোঃ খালেক হাওলাদর জানান, উপজেলার গরঘাটা গ্রামের আঃ কাদের শেখের দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া কন্যা আখি (৮) কে ধর্ষণের পর হত্যার অভিযোগে ঘাতককে গ্রেফতার করা হয়েছে। আখি স্থানীয় চরখালী রেজিস্ট্রার প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। মৃতের ভাই মোঃ বাবুল শেখ জানান, গত বুধবার আখি স্কুল ছুটির পর বাড়িতে ফিরলে ওই দিন বিকেলে পাশের বাড়ির মোঃ রেজাউল শেখের বখাটে ছেলে আঃ রব শেখ (২৮) তাকে বাড়ি থেকে ডেকে স্থানীয় লুৎফরের রেইন্ট্রি বাগানে নিয়ে ধর্ষণ করে হত্যা করে। এরপর আখিকে এবং ওই রব শেখকে আর পাওয়া না গেলে আখির মা-বাবার সন্দেহ হয়।

আখির মা ফজিলা জানান, আখিকে ধর্ষণ করে ত্যার পর ধর্ষক রব পলাতক রয়েছে। আখিকে অনেক খোঁজাখুজির পর গতকাল রোববার সকাল ১১টার দিকে স্থানীয় এক কৃষক মৃত লাশ দেখে তাকে খবর দিলে তারা থানা পুলিশে খবর দেয়। থানা পুলিশের ওসি আঃ খালেক ও এসআই মোঃ তৌহিদ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। তার গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ওসি জানান, আখিকে ধর্ষণের পর গলা টিপে হত্যা করা হয়েছে। পরে থানা পুলিশ পলাতক ঘাতককে স্থানীয় বাবুর হাট বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করেছে। স্থানীয়রা জানান, ঘাতাক রব শেখ নিয়মিত মাদক সেবন করে। এ ব্যাপারে গরঘাটা রেজিঃ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদূর রহমান জানান, অত্যন্ত মেধাবী ছাত্রী আখি নতুন বই নিয়ে যাওয়ার পর বুধবার প্রথম দিন ক্লাসে আসে। তার সহপাঠীরা ও স্কুল শিক্ষকরা ধর্ষক হত্যাকারীর ফাঁসির দাবি জানিয়েছে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!