আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান       গোপালপুরে জাতীয় সংসদ সদস্য ছোট মনির সংবর্ধিত       এ হয়রানির শেষ কোথায়! তদন্তে নির্দোষ, তবুও বন্ধ বেতনভাতা       গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদ চত্বরে পুলিশ বক্স স্থাপন    
 


২০১২ছিলো হতাশা আর অরাজকতার নাম- খন্দকার মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ২০১২ সাল ছিল হতাশা আর অরাজকতার বছর। এ বছর ছিল গণতন্ত্রের জন্য একটি কালো অধ্যায়। আর আগামীতে আমরা পা রাখছি অনিশ্চয়তা আর আতঙ্কের বছরে। এ অনিশ্চয়তা ও আতঙ্ক দূর করতে হলে এ সরকারকে ক্ষমতা থেকে হঠাতে হবে।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ সব রাজবন্দিদের মুক্তির দাবিতে অবস্থান কর্মসূচি পালনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, এ সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। আইনের শাসন দিতে ব্যর্থ হয়েছে। হত্যা আর গুমের রাজনীতি কায়েম করেছে। তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি বাতিল করে ষড়যন্ত্রের মাধ্যমে এ সরকার আবারও ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। তারা যদি জোর করে ক্ষমতায় থাকতে চায় তাহলে ৭৫ এর মতো পরিণতি বহন করতে হবে।

অবস্থান কর্মসূচিতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আব্দুস সালাম, বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ইসমাইল হোসন প্রমুখ।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!