আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান    
 


গোপালপুরে ৫২টি গাঁজা গাছসহ মাদকসেবী আটক

কে এম মিঠু, গোপালপুর
গোপালপুরে শাখা প্রশাখাসহ ৫২টি গাঁজা গাছসহ মো. ফরিদ উদ্দিন (৪৫) নামে এক মাদকসেবীকে আটক করেছে থানা পুলিশ।

রবিবার রাতে নিজ বাড়ি থেকে গাঁজা গাছসহ তাঁকে আটক করা হয়। সে উপজেলার জামতৈল গ্রামের মৃত আলী আকবরের ছেলে।

থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল রানার নির্দেশক্রমে এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে রবিবার রাতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালিয়ে উপজেলার জামতৈল গ্রামের মাদকসেবী ফরিদ উদ্দিনের বসতবাড়ীতে চাষকৃত শাখা প্রশাখাসহ ৫২টি গাঁজা গাছসহ তাঁকে আটক করা হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন জানান, আটক ফরিদ উদ্দিন একজন পেশাদার মাদকসেবী। নিজ বাড়িতে অবৈধ মাদকদ্রব্য গাঁজার চাষ করে সে বিক্রি করতো। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সকালে তাকে টাঙ্গাইল আদালতে সোর্পদ করা হয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!