আজ || শুক্রবার, ১৯ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


যারা নির্বাচন করতে ব্যর্থ তাদের দেওয়া ফর্মুলা দিয়ে গণতন্ত্র সুরক্ষিত হবে নাঃ প্রধানমন্ত্রী

যারা নির্বাচন করতে ব্যর্থ তাদের দেওয়া ফর্মুলা দিয়ে গণতন্ত্র সুরক্ষিত হবে না বলে মন্তব্য করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সকালে গণভবনে দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের ১৯তম জাতীয় সম্মেলনে পুনরায় দলের সভানেত্রী নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে রোববার সকাল থেকেই প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনের সামনে ছিল নেতাকর্মীদের ভীড়। পরে দলের সাংগঠনিক জেলার নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী।

এ সময় সম্মেলন সফল করায় নেতাকর্মীদের ধন্যবাদ জানান তিনি। প্রতিটি জেলায় দলকে শক্তিশালী করা এবং নিজস্ব কার্যালয় করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান শেখ হাসিনা। বলেন, আওয়ামী লীগের ইতিহাস ধরে রাখার জন্য আর্কাইভ করা হবে।

যারা নির্বাচন করতে ব্যর্থ হয়েছিলেন তাদের ফর্মুলায় গণতন্ত্র সুরক্ষিত হবে না—এ কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, নিজস্ব গতিধারায় চলবে আওয়ামী লীগ।

পরে সভানেত্রী নির্বাচিত হওয়ায় ৭৩টি সাংগঠনিক জেলার নেতাকর্মীরা ফুল দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান। এ সময় কেন্দ্রীয় নেতারা তার পাশে ছিলেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!