আজ || শুক্রবার, ১৪ Jun ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ       হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত    
 


যুক্তরাষ্ট্রে ফের গুলিবর্ষণ, চারজন আহত

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি রাজ্যের একটি থানায় এক বন্দুকধারীর গুলিতে তিন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। পুলিশের পাল্টা গুলিতে বন্দুকধারী নিহত হয়েছেন। শুক্রবার ফিলাডেলফিয়া শহর থেকে ২৬ কিলোমিটার দূরে গ্লস্টার টাউনশিপে এ ঘটনা ঘটে।
পুলিশের সঙ্গে গুলিবর্ষণে সন্দেভাজন গুলিবর্ষণকারীর মৃত্যু হয়েছে বলে স্থানীয় টেলিভিশনগুলোর খবরে জানানো হয়েছে। পারিবারিক একটি ঘটনার জন্য করা অভিযোগে ওই গুলিবর্ষণকারীকে থানায় নিয়ে আসা হয়েছিল বলে জানিয়েছে টেলিভিশনগুলো। গ্লস্টারের উপপুলিশ প্রধান ডেভিড হার্কিন্সের বরাত দিয়ে ফিলাডেলফিয়া টিভি স্টেশনের এনবিসি১০ চ্যানেল জানায়, ওই ব্যক্তিকে থানায় নিয়ে আসার পর যখন নিয়মমাফিক প্রক্রিয়া চালানো হচ্ছিল তখন হঠাৎ করেই সহিংস ঘটনাটি ঘটে যায়।

“সে একটি বন্দুক কেড়ে নিয়ে গুলি ছুড়তে শুরু করে,” বলেন হার্কিন্স। একই চ্যানেলকে গ্লস্টারের পুলিশ প্রধান ডব্লিউ হ্যারি আর্ল জানান, গোলাগুলি চলার সময় পুলিশের গুলিতে ওই বন্দুকধারী নিহত হন। তবে গ্লস্টার টাউনশিপ পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এনবিসি১০ এর প্রতিবেদনেটি নিশ্চিত করা হয়নি এবং ঘটনার বিষয়ে কোনো কথা বলতেও অস্বীকৃতি জানানো হয়েছে।

বিষয়টি নিয়ে শুক্রবার বিকেলে একটি সংবাদ সম্মেলনের আয়োজন হওয়ার কথা ছিল, ওই সম্মেলনেই একটি বিবৃতির মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছিলেন এক পুলিশ কর্মকর্তা। আহত তিন পুলিশ কর্মকর্তার মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী। তাদের স্থানীয় কপার বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত কয়েকদিনে যুক্তরাষ্ট্রে বেশ কয়েকটি প্রাণঘাতী গুলিবর্ষণের ঘটনা ঘটে। এরমধ্যে দুই সপ্তাহ আগে কনেকটিকাটের নিউটাউনে একটি প্রাথমিক বিদ্যালয়ে গুলিবর্ষণের ঘটনায় ২০টি শিশুসহ ২৭ জন নিহত হয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!