আজ || বুধবার, ২৯ মে ২০২৪
শিরোনাম :
  হেমনগরে বর্ধিত সভায় দোয়াত কলম প্রতীকের কর্মী-সমর্থকদের ঢল       রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত    
 


প্রকাশিত খবর প্রসঙ্গে

গত ৬ এপ্রিল “গোপালপুর বার্তা টুয়ান্টিফোর ডট কম”এ ‘গোপালপুরে করোনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু’ শিরোনামে একটি খবর প্রকাশিত হয়।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারি পরিচালক ডাক্তার রফিকুল ইসলাম এ খবরের প্রতিবাদ জানিয়েছেন।

তিনি জানান, তার স্ত্রী ফৌজিয়া জেসমিন যিনি অগ্রণী ব্যাংক জামালপুর শাখায় এজিএম পদে কর্মরত ছিলেন। তিনি করানায় আক্রান্ত হয়ে মারা যাননি। ডাক্তারী পরীক্ষায় তার করোনা নেগেটিভ এসেছিল। এ ধরণের খবরে পারিবারিকভাবে তার সুনাম ক্ষুন্ন হয়েছে।

গোপালপুর বার্তার বক্তব্য- ডাক্তার রফিকুল ইসলামের এক চাচাতো ভাই যিনি স্বাস্থ্য বিভাগে কর্মরত তার উদ্ধৃতি দিয়ে খবরটি প্রকাশ করা হয়।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!