আজ || বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪
শিরোনাম :
  গোপালপুরে কোটা বিরোধীদের বিপক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ       গোপালপুর প্রেসক্লাবে মেধাবী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়       গোপালপুরে শতাধিক নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস       গোপালপুরে বর্নাত্যদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প       গোপালপুরে বন্যায় পানীয় জলের সংকট, তবে ক্ষতিগ্রস্তরা পাচ্ছে পর্যাপ্ত ত্রাণ       গোপালপুরে ভূয়া নামজারি ও জাল খতিয়ান তৈরি চক্রের দুই সদস্য আটক       টাঙ্গাইল জেলা সমিতি ঢাকা’র নবনির্বাচিত সভাপতি ইব্রাহীম, সম্পাদক হিরণ       গোপালপুরে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ       গোপালপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন       গোপালপুরে ভূমি সেবা সপ্তাহে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ    
 


বার্মার রাখাইন রাজ্যে বৌদ্ধ এবং রোহিঙ্গা মুসলমান মধ্যে দাঙ্গা

বার্মার রাখাইন রাজ্যে বৌদ্ধ এবং রোহিঙ্গা মুসলমানদের মধ্যে সাম্প্রদায়িক দাঙ্গায় নিহতের সংখ্যা একদিনেই হঠাৎ করে বেড়ে দাড়িয়েছে ৫৬তে। বৃহস্পতিবার রাতে রাথা টাউঙ শহরে সহিংসতা শুরুর পর তা কায়ুক টো শহরেও ছড়িয়ে পড়ে। সেখানে সহিংসতার সময় নিরাপত্তা বাহিনী গুলি চালায়।

বার্মার কর্মকর্তারা জানিয়েছেন, সহিংসতার সময় এ পর্যন্ত শতশত বাড়িঘরে আগুন ধরিয়ে দেয়া হয়েছে। বুধবারও নিহতের সংখ্যা বলা হচ্ছিল চারজন। কিন্তু বৃহস্পতিবার দুটি শহরে কারফিউ জারীর পরও সহিংসতা থামানো যায়নি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!