আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


গনতান্ত্রিÍক এই সমাবেশ বানচাল কররার কোন প্রচেষ্টা সহ্য করা হবে না:আনোয়ারূল ওয়াদুদ টিপু

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির এর কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি আনোয়ারূল ওয়াদুদ টিপু বলেন- আগামী সোমবার এই সরকারের জুলুম, নির্যাতন, নৈরাজ্যের প্রতিবাদে দেশব্যাপী জামায়াতের কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে

সিলেট নগর জামায়াত বিকাল ৩ ঘটিকায় নগরীর কোট পয়েন্টে অনুষ্টিতব্য সমাবেশ সফল করার লক্ষ্যে সিলেটের সকল স্তরের ছাত্র-জনতার উপস্থিতি প্রয়োজন। এর পাশাপাশি সরকার ও প্রশাসনের সহযোগিতা দরকার ।

শান্তিপুর্ন ও গনতান্ত্রিÍক এই সমাবেশ বানচাল কররার কোন প্রচেষ্টা সহ্য করা হবে না । এই সমাবেশে বাধা দিলে কঠোর কর্মসুচী। তিনি গতকাল রবিবার বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরীর উদ্যোগে সোমবার সিলেট নগর জামায়াাতের নগরীর কোর্ট পয়েন্টে কেন্দ্রীয় কর্মসুচীর সফল করার লক্ষ্যে আয়োজিত জরুরী বৈঠকে সভাপতির বক্তব্যে উক্ত কথা বলেন। নগর সেক্রেটারী মু. আব্দুর রাজ্জাকের পরিচালনায় আয়োজিত জরুরী বৈঠকে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা পশ্চিম সভাপতি ফরিদ আল মামুন, মহানগরীর এইচআরডি সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ, ছাত্র কল্যাণ সম্পাদক ফখরুল আলম সেলিম, শিক্ষা সম্পাদক মোজাম্মিল হক ,এমসি কলেজ সভাপতি এস.এম.মনোয়ার হোসেন প্রমুখ ।

তিনি আরো বলেন-বাংলাদেশ জামায়াতে ইসলামী এদেশের একটি নিবন্ধিত গনতান্ত্রিক সংগঠন। জামায়াত যেহেতু গনতন্ত্রে বিশ্বাসী তাই বর্তমান সরকারের ব্যর্থতা, নৈরাজ্য, বিচারের নামে প্রহসন,বিনা বিচারের মানুষ গুম, হত্যা, নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদ করা তাদের মৌলিক গনতান্ত্রিক অধিকার। সরকার পুর্ব ঘোষিত এ সমাবেশের অনুমতি না দিয়ে বরং সরকারই বেআইনী কাজ করেছে। তাদের উচিত এধরনের সমাবেশ সফল করতে সহায়তা করা। যদি তারা তা না করেন তাহলে ছাত্র সমাজ এর প্রতিবাদ ও প্রতিরোধ করবে। প্রয়োজনে হরতাল-অবরোধ সহ আরো কঠোর কর্মসুচী দেওয়া হবে। তখন যেকোন অবনতিশীল পরিস্থিতি তৈরী হলে তার দায়ভার সরকারকেই নিতে হবে।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!