আজ || বুধবার, ২২ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


আজ মৌলভীবাজার যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে মৌলভীবাজার এখন উৎসবের শহরে পরিণত হয়েছে। সারা শহর জুড়ে আলোকসজ্জা, ডিজিটাল ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড শোভা পাচ্ছে।

শুক্রবার বিকেলে কাউন্সিলর নাহিদ হোসেন ও আসাদ হোসেন মক্কুর নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। সন্ধ্যারাত থেকে ভ্রাম্যমান সঙ্গীত পরিবেশন করছে শিল্পীরা। সব মিলিয়ে শহরের মানুষ একটি উৎসবের আমেজে সময় কাটাচ্ছেন।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতাল ও আবহাওয়া রাডার স্টেশন উদ্বোধন করবেন। সেখানে ডগ স্কোয়াডের মাধ্যমে ইতিমধ্যেই পরীক্ষা চালানো হয়েছে। এই দুটি প্রতিষ্ঠানসহ সরকারি উচ্চ বিদ্যালয়স্থ জনসভাস্থল ও এর আশেপাশের এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এসব এলাকার অভ্যন্তরে জনসাধারণের চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে সন্ধ্যা থেকে।
র‌্যাব, পুলিশ, এনএসআই, ডিজিএফআইসহ সরকারের গোয়েন্দা সংস্থার লোকজন শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করছে এবং শহরে টহল দিচ্ছে।
জেলা আওয়ামী লীগ সূত্র জানায়, ‘মৌলভীবাজারে একটি মেডিক্যাল কলেজ স্থাপন, কুশিয়ারা নদীর উপর সেতু নির্মাণ, শ্রীমঙ্গলে একটি প্যারালাল চা নিলাম কেন্দ্র স্থাপন, হাওর উন্নয়ন প্রকল্পে মৌলভীবাজারকে অন্তর্ভুক্ত করণ’, এই দাবিগুলো তারা প্রধানমন্ত্রীর কাছে উত্থাপন করবেন।

এদিকে সূত্র আরও জানায়, শনিবার প্রধানমন্ত্রীর সাথে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, সমাজকল্যাণ মন্ত্রী এনামুল হক মোস্তফা শহীদ, দপ্তরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেন গুপ্তসহ ২০ জনের মতো কেন্দ্রীয় নেতা প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হচ্ছেন।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!