আজ || সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


বিসিবি নির্বাচনের জন্য অ্যাডহক কমিটি

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙ্গে নির্বাচন আয়োজনের জন্য অ্যাডহক কমিটি গঠন করেছে ক্রীড়া মন্ত্রণালয়।
গতকাল মঙ্গলবার বিসিবি সভাপতি নাজমুল হাসানের নেতৃত্বাধীন ১৩ সদস্যের এই কমিটিকে নির্বাচনের জন্য তিন মাস সময় বেধে দিয়েছে সরকার।
কমিটির অন্য সদস্যরা হলেন আহমেদ সাজ্জাদুল আলম ববি, মাহবুব আনাম, জালাল ইউনুস, এনায়েত হোসেন সিরাজ, গাজী আশরাফ হোসেন লিপু, খালেদ মাহমুদ সুজন, নাঈমুর রহমান দুর্জয়, লোকমান হোসেন ভুঁইয়া, আই এইচ মল্লিক, কায়সার সিনহা, গাজী গোলাম মোর্তজা ও আজম নাসির।
বিসিবির গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচনের জন্য কমিটির ৪৫ দিন সময় প্রয়োজন ছিল। কিন্তু জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) গঠনতন্ত্র সংশোধন করে দেয়ার পর বিসিবির হাতে ততদিন সময় ছিল না।
তাই নভেম্বরে বিসিবির নির্বাচিত কমিটির মেয়াদ শেষ হলে কী হবে তা নিয়ে অনিশ্চিয়তা ছিল।
এ দিকে ক্রীড়া মন্ত্রণালয়ে অ্যাডহক কমিটির প্রধান বিসিবি সভাপতি নাজমুল হাসান প্রাথমিক প্রতিক্রিয়ায় বলেন, সরকার সঠিক সিদ্ধান্ত নিয়েছে। এর মধ্যে দিয়ে অনিশ্চয়তার অবসান ঘটেছে।
তিনি জানান, ৩ মাসের মধ্যে নির্বাচিত কমিটির হাতে দায়িত্ব বুঝিয়ে দিতে বলা হয়েছে। নির্দিষ্ট সময়ের মধ্যে গণতান্ত্রিক কমিটির হাতে দায়িত্ব বুঝিয়ে দেয়ার ব্যাপারে আমি আশাবাদী।
গত ২১ অক্টোবর গঠনতন্ত্র সংশোধনী করে বিসিবির কাছে চিঠি পাঠায় এনএসসি।

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!